ads

চাকরির জন্য আবেদন পত্র


আমার অনেক ছাত্র এখন বিশ্ববিদ্যালয়ের পাঠ চুকিয়ে চাকুরির জন্য আবেদন করছে.... কখনো কখনো তাদের কাছ থেকে অনুরোধ পাই আকর্ষণীয় আবেদন পত্র কীভাবে লিখতে হয় তা জানানোর জন্য... এ লক্ষ্যে একটি নমুনা আবেদন পত্র .... প্রদান করলাম .. আমার ধারণা অনেকেই এর চেয়ে ভালো আবেদন পত্র লিখতে পারে। তবুও .....

**** প্রভাষক (বাংলা) পদে নিয়োগের জন্য আবেদন।****
......................................................................................................................................................................

তারিখ: ৩ মার্চ, ২০২৪ খ্রি. 

অধ্যক্ষ
আমৃতনগর হাইস্কুল অ্যান্ড কলেজ, মাগুরা।
 
বিষয়: ‘প্রভাষক (বাংলা)’ পদে নিয়োগের জন্য আবেদন।

মহোদয়
 
বিনীত নিবেদন এই যে, গত ১১ ডিসেম্বর ২০১৫ তারিখে প্রকাশিত ‘দৈনিক ইত্তেফাক’ পত্রিকার এক বিজ্ঞপ্তি মাধ্যম জানতে পারলাম, আপনার অধীনে ‘প্রভাষক’ (বাংলা) পদে লোক নিয়োগ দেওয়া হবে। আমি উক্ত পদের জন্য একজন আগ্রহী প্রার্থী।
উল্লেখ্য, আমি ২০১৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ‘বাংলা’ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছি। কম্পিউটারে বিশেষ করে এমএস অফিস অপারেশন, ইন্টারনেট পরিচালনা ও মাল্টিমিডিয়া কন্টেন্টের মাধ্যমে ক্লাস নেওয়ায় আমার প্রয়োজনীয় দক্ষতা রয়েছে। এছাড়া আমার সম্পর্কে যাবতীয় তথ্যাবলি আপনার সদয় অবগতির জন্য সংযোজিত জীবন বৃত্তান্তে প্রদান করলাম।
 
অতএব, আমাকে উল্লিখিত পদের একজন যোগ্য প্রার্থী হিসাবে বিবেচনা করে নিয়োগ সংক্রান্ত সকল প্রক্রিয়ায় অংশ গ্রহণের সুযোগ প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
 

বিনীত নিবেদক

রায়হান মল্লিক
 গ্রাম: বারুইপাড়া 
উপজেলা: বাগেরহাট 
জেলা: বাগেরহাট

সংযুক্তির বিবরণ:
১. জীবনবৃত্তান্ত
২. সকল সনদপত্রের সত্যায়িত কপি
৩. ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি

(*** যে কোনো প্রয়োজনে নির্দ্বিধায় ০১৯৯৫******** অথবা p19802006@gmail.com এ যোগাযোগ করার জন্য বিনীত  অনুরোধ করছি। ) 

এখামে সঠিক ঠিকানা সংবলিত খাম দিতে হবে।



No comments

Thank you, best of luck

Theme images by sbayram. Powered by Blogger.